এবারই প্রথম সালমানের সঙ্গে দীপিকা

0

এফএনএস বিনোদন: অবশেষে ভক্তদের প্রতীক্ষার পালা শেষ হতে চলেছে। বলিউডের দুই তারকা সালমান খান ও দীপিকা পাড়ুকোন এক সিনেমায় জুটি বাঁধতে চলেছেন! ভারতি গণমাধ্যম জানিয়েছে, নির্মাতা-প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার ‘কিক টু’ সিনেমায় দীপিকা পাড়ুকোনকে নেয়ার কথা চলছে। এর আগে বহুবার সালমান খান ও দীপিকা পাড়ুকোনের জুটির প্রসঙ্গ এলেও শেষ পর্যন্ত পরিকল্পনা সাফল্যের মুখ দেখেনি। তবে এবার কথাবার্তা অনেকটাই এগিয়েছে। সব ঠিকঠাক থাকলে শিগগিরই প্রথমবারের মতো একসঙ্গে দেখা মিলবে এ তারকা জুটির।

এদিকে, আলি আব্বাস জাফর পরিচালিত ‘সুলতান’ সিনেমায় সালমানের সঙ্গে জুটি বাঁধার কথা ছিল দীপিকার। শেষ পর্যন্ত ওই ছবিতে আনুশকা শর্মাকে রেসলার বা পালোয়ানের ভূমিকায় দেখা যায়।

প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনা সংস্থা বলেছে, পর্দায় কখনোই না দেখা সালমান-দীপিকা জুটির দেখা অবশেষে মিলতে চলেছে।

‘কিক’ সিনেমায় প্রথম কিস্তিতে প্রথম পছন্দ ছিলেন দীপিকা। কিন্তু যেভাবেই হোক শেষ পর্যন্ত হয়নি। জ্যাকলিনকে (ফার্নান্দেজ) ডাকা হয়, আর তার ক্যারিয়ারই বদলে যায়। ‘কিক টু’-তে দীপিকার ভূমিকা বেশ সতর্কতার সঙ্গেই এগিয়ে নিয়ে যাওয়া হচ্ছে।”

এদিকে ভারতীয় গণমাধ্যমে দীপিকা বলেছেন, তিনি সালমান খানের টিপিক্যাল হিরোইন হতে চান। সালমানের মতোই তার চরিত্র শক্তিশালী হতে হবে।

২০১৪ সালে মুক্তি পায় ‘কিক’। এতে সালমান খানের সঙ্গে জুটি বাঁধেন জ্যাকলিন ফার্নান্দেজ। এ দুই অভিনেতা ছাড়াও এই সিনেমায় ছিলেন জনপ্রিয় অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকি। বক্স অফিসে ভালো আয় করেছিল ছবিটি।

Share.

Leave A Reply