এবার দেব-দেবতার গল্প কামরূপ কামাখ্যা

0

এফএনএস বিনোদন: কামরূপ কামাখ্যা, নামটা আমাদের কাছে খুবই পরিচিত নাম। অন্য কোনো কারণে নয়, এই জনপদ নিয়ে বিবিধ কল্পকাহিনী রয়েছে। কথিত আছে কামাখ্যা মন্দিরে ডাকিনী-যোগিনী থাকে যারা যাদু বিদ্যায় পারদর্শী। এবার এই নাম নিয়ে সিনেমা হচ্ছে। এরইমধ্যে ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন ফেয়ার অ্যান্ড লাভলী ম্যান-চ্যানেল আই হিরো’ রিয়েলিটি শোর দ্বিতীয় রানার আপ তন্ময় ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। তিনি গতকাল দুপুরে বলেন, এ ছবির নামই থাকছে ‘কামরূপ কামাখ্যা’। আমি ছবিতে এরইমধ্যে চুক্তিবদ্ধ হয়েছি। দেব-দেবতার গল্প থাকবে সিনেমার কাহিনীতে।

আরো অভিনয় করবেন সিয়াম আহমেদ ও ভারতের রিয়া সেন। দেশে এর শুটিং সামনে শুরু হবে। এ ছবির গল্পটি ব্যতিক্রম। হাসান ইমাম ছবিটি পরিচালনা করবেন।

আমি ছবিটি নিয়ে আশাবাদী। রয়েল ফিল্মস ব্যানারে এটি নির্মাণ হবে। অন্যদিকে বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ জানান, ছবিটি নিয়ে প্রাথমিক আলোচনা হয়েছে। ছবির শুটিংয়ের তারিখ এখনো ঠিক হয়নি। তবে, সব ঠিকঠাক থাকলে এ ছবিতে আমি কাজ করবো। এদিকে এ ছবির পরিচালক হাসান ইমাম এই মুহূর্তে মুম্বই আছেন। তাই তার মুঠোফোনে যোগাযোগ করা সম্ভব হয়নি। ফিরে এসে ছবিটি নিয়ে কথা বলবেন বলে জানা যায়। অন্যদিকে, বলিউড অভিনেত্রী রিয়া সেন এর আগেও বাংলাদেশের ছবিতে অভিনয় করেছেন। রিয়া সেন এক ভিডিওবার্তায় আজ জানান, তিনি বাংলাদেশের ‘কামরূপ কামাখ্যা’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। উল্লেখ্য, সিয়াম আহমেদ ‘পোড়ামন টু’, ‘দহন’ ও ‘ফাগুন হাওয়ায়’ ছবিতে অভিনয় করে পেয়েছেন দর্শকপ্রিয়তা।

আর তন্ময় এর আগে অনন্য মামুনের ‘বন্ধন’ ছবিতে কাজ করেন। সামনে ছবিটি মুক্তি পাবে। এ ছাড়া ‘টিং টিং’ ওয়েব সিরিজে কাজ করেছেন এই অভিনেতা। ইউরোপে এর দৃশ্যধারণের কাজ হয়েছে। এটি পরিচালনা করেছেন রেহান মালেক।

Share.

Leave A Reply