চাটমোহরে ব্যতিক্রমী উদ্যোগ স্বচ্ছল ব্যক্তিরা স্বেচ্ছায় পোষাক এনে দিবেন গরীবরা স্বেচ্ছায় পোষাক নিয়ে যাবেন

0

স্টাফ রিপোর্টার : চাটমোহর রেলস্টেশনে এক ব্যতিক্রমী উদ্যোগের মধ্য দিয়ে গরীব মানুষের পাশে দাঁড়িয়েছে ’মানবতার দেয়াল’ নামের একটি সেচ্ছা সেবী যুব সংগঠন।

বুধবার বিকেলে রেল স্টেশন এলাকায় ভাসমান গরীব অসহায় মানুষকে পোষাক প্রদান করার লক্ষে উদ্যোগটি গ্রহন করা হয়েছে। এখানে উন্মক্ত ভাবে রাখা হয়েছে একটি লোহার তৈরি আলনা। সেই আলনায় সচ্ছল ব্যক্তিরা তাদের পুরাতন পোষাক এনে রাখবেন। আর সেখান থেকে গরীব মানুষরা তাদের চাহিদা মত পোষাক নিয়ে যাবেন।

বুধবার বিকেলে ’মানবেবতার দেয়াল’ ব্যানারে চাটমোহর রেলস্টেশনে উন্মুক্ত পোষাক গ্রহন ও বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন পাবনা জেলা আ’লীগের সহ-সভাপতি চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল হামিদ মাষ্টার।

এসময় অন্যান্যদের মধ্যে অতিথি ছিলেন, পাবনা-৩ এলাকার সাবেক সংসদ উপজেলা বিএনপি’র সভাপতি কে,এম আনোয়ারুল ইসলাম, চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন, চাটমোহর রেলস্টেশন মাষ্টার মহিউল ইসলাম, প্রবীণ আ’লীগ নেতা আব্দুল জলিল মাষ্টার, বিশিষ্ট ব্যবসায়ী শহিদুল ইসলাম ডিলার, আব্দুল আজিজ, মানবতার দেয়ালের উদ্যোক্তা হারুন অর রশিদ, হাজী সুজন বিশ^াস, শহিদুল ইসলাম সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

Share.

Leave A Reply