তারাবি নামাজ পড়ে বাড়ি ফেরার পথে ছুরিকাঘাতে স্কুলের লাইব্রেরিয়ান আহত

0

স্টাফ রিপোর্টার : তারাবি নামাজ পড়ে বাড়ি ফেরার পথে অজ্ঞাত ব্যক্তির ছুরিকাঘাতে আবু হানিফ (৪৮) নামের স্কুল ও কলেজের লাইব্রেরিয়ান গুরুতর আহত হয়েছেন। শনিবার রাতে এঘটনা ঘটে চাটমোহরে। আহতের চিৎকারে স্থানীয়রা এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একই ইউনিয়নের মৃধাপাড়া গ্রামের খুজি প্রামানিকের ছেলে হাফিজ উদ্দিন ওরফে কানা হাফিজকে আটক করেছে পুলিশ। আহত আবু হানিফ উপজেলার হরিপুর ইউনিয়নের চূর্ণকার পাড়া গ্রামের নাজমুল হোসেনের ছেলে এবং হরিপুর দূর্গাদাস স্কুল এন্ড কলেজের লাইব্রেরিয়ান।

আহত ও স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো আবু হানিফ শনিবারও হরিপুর বাজার মসজিদে তারাবি নামাজ পড়ে বাড়ি ফিরছিলেন। বাড়ির গেটের সামনে পৌছিলে আগে থেকে ওঁৎ’ পেতে থাকা অজ্ঞাত এক ব্যক্তি এ সময় আবু হানিফের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে তিনি বুকের ডান দিকে আঘাত পান। পরে তার চিৎকারে স্থানীয়রা এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। ঘটনার খবর পেয়ে হাসপাতালে আহত আবু হানিফকে দেখতে যান সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন, ওসি সেখ মো. নাসীর উদ্দিন।

চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. রুহুল কুদ্দুস ডলার বলেন, আবু হানিফ নামের ওই ব্যক্তির বুকে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন বলেন, ঘটনার পর পরই হাফিজ উদ্দিন ওরফে কানা হাফিজ নামের একজনকে আটক করা হয়েছে।

Share.

Leave A Reply