বেসামাল প্রিয়াঙ্কাকে সামলে নিলেন স্বামী

0

এফএনএস বিনোদন: দিন কয়েক আগেই প্রিয়াঙ্কা-নিক দম্পতির বিচ্ছেদের খবরে সরগরম হয়েছিল বলিউড থেকে হলিউড। কিন্তু তারা যে দিব্যি আছেন, নিন্দুকদের মুখে জবাব ছুঁড়তে দুজনের ভাইরাল হওয়া একটি ভিডিও এবার অস্ত্র হয়ে কাজ করলো। সিঁড়ি থেকে একসঙ্গে হাত ধরে নামছিলেন নিক-প্রিয়াঙ্কা। এমন সময়ে স্ত্রীর পা পিছলে পড়ার জোগাড়। সামলে নিলেন স্বামী। তবে, এই ভিডিওর সঙ্গে সঙ্গে যেই বিষয়টি প্রিয়াঙ্কা অনুরাগীদের নজর কেড়েছে, তা হল, নায়িকার প্রতিক্রিয়া। বেসামাল হয়ে পড়ার আগে ঠিক যেমনটা হতবাক হয়েছিলেন, স্বামীর হাত ধরে সেই যাত্রায় বেঁচে গিয়ে তার মুখের হাসিও ছিল দেখার মতোই। হাসিতে ফেটে পড়েন তিনি।

পাপারাজিরাও তৎক্ষণাৎ সেই মুহুর্তকে মুঠোফোনে বন্দি করে নেট দুনিয়ায় ছেড়েছেন। প্রসঙ্গত, ঘনিষ্ঠমহলে প্রিয়াঙ্কা বারবার বলে এসেছেন যে, নিক খুব খেয়াল রাখে তার। বিয়ের আগের রাতে তার সামনে নাকি ১৮ রকমের উপহার সাজিয়ে নিক প্রতিজ্ঞা করেছিলেন, সবসময়ে তার পাশে থাকবেন।

সবসময়ে তার রক্ষা করবেন। আর নিক যে প্রতি পদে পদে তার করা প্রতিজ্ঞা মেনে চলছেন, তা আরেকবার প্রমাণ হল এই ঘটনায়। গতবছর ডিসেম্বেরে বিয়ের পর থেকেই খবরের শিরোনামে এই দম্পতি। কখনও মিউজিক কনসার্টে গিয়ে মাতিয়েছেন, তো কখনও ইনস্টাগ্রাম ভর্তি তাদের ঘোরার ছবি দেখে ভক্তরা নিজেদের পরের ছুটিছাটার গন্তব্য ঠিক করেছেন। দিনকয়েক আগে ওকে ম্যাগাজিন নামে মার্কিন মুলুকের এক পত্রিকায় দাবি করা হয়েছিল, নিক-প্রিয়াঙ্কার মধ্যে সম্পর্ক ভাল নেই। নিক নাকি প্রিয়াঙ্কাকে নিয়ে অসুখী। তিনি মানিয়ে নিতে পারছেন না। তবে এ সংবাদ প্রকাশের পর থেকে দুজনের ঘটানো বিভিন্ন ঘটনার মধ্য দিয়ে জানা যাচ্ছে আসলে তারা অনেক সুখে আছেন।

Share.

Leave A Reply