মরিলে কান্দিস না আমার দায়: মৃত্যুর আগে তমা খান

0

এফএনএস বিনোদন: নির্মাতা শামীম আহমেদ রনির স্ত্রী ও মডেল ও অভিনেত্রী তমা খানের মরদেহ বুধবার তার বোনের বাসা থেকে উদ্ধার করা হয়েছে। সন্ধ্যায় বাসায় ফ্যানের সঙ্গে তমাকে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পান তার দুই বোন। পরে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত্যুর কিছুক্ষণ আগে নিজের ফেসবুকে আইডিতে আবেগঘন দুটি পোস্ট করেন তমা। যেখানে দেখা যায়, নির্মাতা রনির সঙ্গে তাদের দাম্পত্য জীবনের কিছু সুন্দর মূহূর্তের ছবি প্রকাশ করেন। ক্যাপশনে লিখেন, ‘মরিলে কান্দিস না আমার দায়!’

তমা খান থিয়েটার ও ছোট পর্দার সঙ্গে একসময় যুক্ত থাকলেও সাম্প্রতিক সময়ে মিডিয়ায় রনির স্ত্রী হিসেবেই পরিচিত ছিলেন। তাদের তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তাৎক্ষণিকভাবে তা জানা না গেলেও স্বামী রনির সঙ্গে তার সম্পর্ক ভালো যাচ্ছিলো না।

মেন্টাল, বসগিরি, ধ্যাততেরিকি ছবির নির্মাতা শামীম আহমেদ রনিকে ২০১১ সালের ১৬ ডিসেম্বর ভালোবেসে বিয়ে করেন তমা। এরপর ২০১৭ সালের অক্টোবরে তাদের দাম্পত্য জীবনের ঝামেলার কথা গণমাধ্যমে প্রকাশ করেন তমা। বর্তমানে তাদের মধ্যে তেমন যোগাযোগও ছিল না। এ কারণে তমা খান তার বোনের বাসায় থাকতেন।

01-

Share.

Leave A Reply