অপপো’র ডুয়েল সেলফি ক্যামেরার এফথ্রি সিরিজের ফোন

0

আজ ২৩ মার্চ অপপো তাদের নতুন মোবাইল হ্যান্ডসেট ডুয়েল সেলফি ক্যামেরা এফথ্রি সিরিজের এফথ্রি প্লাস মার্কেটে ছাড়তে যাচ্ছে। গত ১৪ মার্চ এক ঘোষণায় অপপো এই খবরটি জানায়। এটি এফথ্রি সিরিজ অপপোর প্রথম ডুয়েল সেলফি ক্যামেরা। যেটার প্রধান ক্যামেরায় ১৬ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ৮ মেগাপিক্সেলে দুর্দান্ত ছবি তোলা যায়।

এফথ্রি সিরিজের এফথ্রি প্লাস হ্যান্ডসেটটি একসাথে (ভারত, ইন্দোনেশিয়া, মায়ানমার, ফিলিপাইন এবং ভিয়েতনাম) পাঁচদেশে লঞ্চ হচ্ছে। এটার লঞ্চের জন্য উক্ত দেশগুলোতে বড় বড় ল্যান্ডমার্ক বিল্ডিংগুলোতে বিজ্ঞাপন দেয়া হয়েছিলো। এমনকি নিউইয়র্কের টাইমস্ স্কয়ারেও এর বিজ্ঞাপন দেখানো হয়েছে।

অপপোর ভাইস প্রেসিডেন্ট এবং ইন্টারন্যাশনাল মোবাইল বিজনেসের ব্যবস্থাপক স্কাইলি বলেন, “প্রোডাক্ট ইনোভেশন অপপোর প্রধান মূলতন্ত্র। এটাই আমাদের কার্যাবলী নির্ধারণ করে। এফথ্রি সিরিজ সেলফিতে অন্যমাত্র যোগ করবে এবং নতুন উচ্চতায় নিয়ে যাবে। আমরা এই হ্যান্ডসেটের সাফল্যের ব্যাপারে আত্মবিশ্বাসী।

২০১৬ সালে আইডিসির রিপোর্ট অনুযায়ী অপপো বিশ্বের চতুর্থ বৃহৎ স্মার্টফোন ব্র্যান্ড। দক্ষিণ এশিয়ার সম্ভাবনাময় মার্কেটে অপপোর উপস্থিতি আছে ২৮টা মার্কেটে। ১৩.২% মার্কেট শেয়ার করে তারা এখানকার দ্বিতীয় স্মার্টফোন ম্যানুফেকচারার। মার্কেট রিসার্চ ফার্ম জেএফকে এর রিসার্চ অনুযায়ী ২০১৫ সালের ডিসেম্বরে ভারতের অফলাইন মার্কেটে অপপোর শেয়ার ছিলো ১.২% যা এখন বেড়ে দাঁড়িয়েছে ১০.৯%- এ। অপপোর সেলফি এক্সপার্ট সিরিজের ফোনগুলো, দ্যা এফওয়ান, এফওয়ান সিরিজ এবং এফওয়ান এস এই সাফল্যের পেছনে প্রধান ভূমিকা হিসাবে কাজ করেছে।

Share.

Leave A Reply