সুখবর পেলেন থিসারা পেরেরা

0

এফএনএস স্পোর্টস: রংপুর রাইডার্সের হয়ে বিপিএলে দুর্দান্ত পারফর্ম করেছেন থিসারা পেরেরা। দুটি ম্যাচে শেষ ওভারে জিতিয়েছেন দলকে। জাতীয় দলের ডাকে বিপিএল থেকে দেশে ফিরেছেন মাঝপথেই। ফিরে পেলেন দারুণ এক সুখবর। ভারতের বিপক্ষে আসছে ওয়ানডে সিরিজে শ্রীলঙ্কাকে নেতৃত্ব দেবেন এই অলরাউন্ডার।

গত জুলাইয়েই শ্রীলঙ্কার ওয়ানডে অধিনায়ক করা হয়েছিল উপুল থারাঙ্গাকে। ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে থারাঙ্গা দলে থাকবেন কিনা, কিংবা পেরেরা কত দিনের মেয়াদে অধিনায়ক, সেসব নিশ্চিত নয় এখনও। পুরো দল ঘোষণা করা হলে পরিষ্কার হবে সব কিছু।

মূল ক্রিকেটারদের অনুপস্থিতিতে কিছু দিন আগে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে শ্রীলঙ্কাকে নেতৃত্ব দিয়েছেন পেরেরা। ধারণা করা হচ্ছে, সেই সিরিজেই তরুণ দলের ওপর পেরেরার নেতৃত্বে ছাপ ও কর্তৃত্ব মনে ধরেছে লঙ্কান বোর্ডে কর্তাদের।

সাম্প্রতিক সময়ে ভয়ঙ্কর দু:সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে শ্রীলঙ্কার ওয়ানডে দল। পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ জিতলেও ওয়ানডেতে হোয়াইটওয়াশড হয়েছে ৫-০তে। এর আগে ভারত ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষেও হেরেছে একই ব্যবধানে। তিনটি সিরিজেই নেতৃত্বে ছিলেন থারাঙ্গা।

ভীষণ অস্থিরতার ভেতরে থাকা লঙ্কান ক্রিকেটে এ বছর সপ্তম অধিনায়ক পেরেরা। ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু ১০ ডিসেম্বর থেকে।

Share.

Leave A Reply