ঈদে দুই পর্দাতেই সরব বুবলী

0

এফএনএস বিনোদন: শবনম বুবলী। ঢালিউডের সবচেয়ে ব্যস্ততম অভিনেত্রীদের একজন। এবারের ঈদে তার অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ ছবিটি মুক্তি পাবে। উত্তম আকাশ পরিচালিত এ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বুবলী। এরইমধ্যে ছবিটি মুক্তির বিষয়টি নিশ্চিত করেছে প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়া। অন্যদিকে বুবলী অভিনীত এবং আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’ ছবিটিও এবারের ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

শুধু বড় পর্দায় না, ছোট পর্দাতেও এবার বেশ কয়েকটি অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকবেন বলে জানান বুবলী। ঢালিউডের এই অভিনেত্রী বলেন, নিজের অভিনীত ছবি নিয়ে আশাবাদী আমি। আর আমি চাই এবারের ঈদে দর্শকরা সিনেমা হলে গিয়ে আমার ছবি দেখুক। সেই সঙ্গে ছোট পর্দার দর্শকদের জন্য বাংলাভিশন, একুশে টিভি, ডিবিসি নিউজ এবং একাত্তর টিভির ঈদ অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকছি আমি। আশা করি, ঈদের ছবি এবং অনুষ্ঠানগুলো দর্শকরা বেশ পছন্দ করবে।

শামীম আহমেদ রনীর ‘বসগিরি’, রাজু চৌধুরীর ‘শুটার’, শাহাদৎ হোসেন লিটন পরিচালিত ‘অহংকার’ ও আবদুল মান্নানের ‘রংবাজ’ ছবিগুলোতে শাকিব খানের বিপরীতে অভিনয়ের পর দর্শকের কাছে বেশ জনপ্রিয়তা পান বুবলী। এ ছাড়া সম্প্রতি প্রসাধনী পণ্য তিব্বতের মডেল হিসেবে কাজ করেছেন তিনি। এ কাজটি নির্দেশনা দিয়েছেন ভারতের সৈনক মিত্র। বর্তমানে বিভিন্ন টিভি চ্যানেলে এটি প্রচার হচ্ছে।

Share.

Leave A Reply