প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক বিতরণ চাটমোহরে

0

শামীম হাসান মিলন: চাটমোহরে ক্যান্সারসহ দুরারোগ্য ব্যাধির চিকিৎসার জন্য ১১ জন অসুস্থ ব্যক্তিকে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে প্রাপ্ত ৪ লাখ ৭০ হাজার টাকার আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়েছে। সংসদ সদস্য ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মকবুল হোসেন মঙ্গলবার পৌর মিলনায়তনে অনুদানের চেকগুলো উপস্থিত অসুস্থ ব্যক্তিদের হাতে তুলে দেন।

এ সময় এমপি মকবুল হোসেন বলেন, ‘আজকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে জন্যই অসহায় মানুষরা সহযোগিতা পাচ্ছেন। আগামীতে আবারও নৌকা মার্কাকে ভোট দিয়ে ক্ষমতায় আনবেন। বর্তমান সরকারের সময়ে আমি পাবনা-৩ এলাকায় প্রায় ১২ কোটি টাকার মতো সহযোগিতা এনে দিয়েছি। আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।’

পরে অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত আলোচনা সভা। চাটমোহর পৌর সভার মেয়র মির্জা রেজাউল করিম দুলালের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব এলাহী বিশুর পরিচালনায় সংক্ষিপ্ত সভায় বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এসএম নজরুল ইসলাম, প্যানেল মেয়র নাজিম উদ্দিন মিয়া, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নবীর উদ্দিন মোল্লা, আজাহার আলী, সরদার আজিজুল হক, নজরুল ইসলাম, মকবুল হোসেন, কামরুজ্জামান খোকন, ব্যবসায়ী সমিতির সভাপতি কেএম বেলাল হোসেন স্বপন, সাংবাদিক হেলালুর রহমান জুয়েল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল আলীম প্রমুখ।

এ সময় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মির্জা আবু হায়াত মোহাম্মদ কামাল জুয়েল, ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম, রাশেদুল ইসলাম বকুল, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, যুবলীগ নেতা শেখ ফরিদ, হুমায়ন কবির রাজিব, সুরুজ হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিব কুমার বিশ্বাস রাজু, ছাত্রলীগ নেতা কুতুব উদ্দিন, শাহীন হোসেনসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Share.

Leave A Reply