কোর্তোয়া গুঞ্জনের মধ্যে নাভাসে আস্থা লোপেতেগির

0

এফএনএস স্পোর্টস: থিবো কোর্তোয়ার রিয়াল মাদ্রিদে আসার সম্ভাবনা নিয়ে কথা বলতে রাজি নন দলটির কোচ হুলেন লোপেতেগি। দলের বর্তমান প্রথম পছন্দের গোলরক্ষক কেইলর নাভাসের ওপর ক্লাবের পুরো ভরসা রয়েছে বলে দাবি করেছেন তিনি।

সংবাদ মাধ্যমের খবর, রাশিয়া বিশ্বকাপের গোল্ডেন গ্লাভস জয়ী কোর্তোয়ার দিকে নজর ইউরোপ চ্যাম্পিয়নদের। ক্লাবটিতে যোগ দিতে আগ্রহী ২৬ বছর বয়সী বেলজিয়ানও। তার সন্তানেরা রয়েছে এই শহরে। পাশাপাশি চেলসিতেও তার চুক্তির আর এক বছর বাকি।

প্রাক মৌসুম টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে বাংলাদেশ সময় গতকাল বুধবার সকালে রোমার বিপক্ষে ২-১ গোলে জয়ের পর কোর্তোয়ার রিয়ালে আসার সম্ভাবনা নিয়ে লোপেতেগিকে প্রশ্ন করেন সাংবাদিকরা। তবে আগের মতোই পরিষ্কার করে কিছু বলেননি কোচ।

যেমনটা আমি আগে বলেছি, যেসব খেলোয়াড় রিয়াল মাদ্রিদের নয় তাদের নিয়ে আমি কথা বলি না। আমি শুধুমাত্র যারা রিয়াল মাদ্রিদে আছে তাদের নিয়েই বলব। আর আজও তার কোনো ব্যতিক্রম হবে না। আপনারা কি তাকে আজ দেখেছেন? কেইলর আমাদের গোলরক্ষক। সে এখানে আছে। আর কোনো গোলরক্ষককে নিয়ে আমরা কথা বলতে পারি না। কেইলর, কিকো (কাসিয়া), লুকা (জিদান) ও লুনিনকে নিয়ে আমি কথা বলতে পারি। কেইলর বিস্ময়কর। পুরো প্রাক-মৌসুম জুড়ে সে দুর্দান্ত খেলেছে। সে একজন অসাধারণ গোলরক্ষক। রিয়াল মাদ্রিদে থাকতে পেরে সে ভীষণ খুশি এবং তাকে আমাদের সঙ্গে পেয়ে আমরা খুশি।

কোর্তোয়াকে পেতে চুক্তির অংশ হিসেবে মাতেও কোভাচিচকে ছেড়ে দেওয়া হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে ক্রোয়াট মিডফিল্ডারকে ছাড়তে রাজি নন লোপেতেগি। কোনো কিছুই এখন পর্যন্ত শতভাগ নিশ্চিত নয়। মাতেও বলেছে যে, সে ক্লাব ছাড়তে চায়। আমি চাই, সে থাকুক। সে একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়। আমরা দেখব, সবকিছু কিভাবে শেষ হয়। যদি সে চলেই যায়, আমরা এর সমাধান খুঁজব।

Share.

Leave A Reply