কামাল হোসেনের দলে সাবেক ১০ সামরিক কর্মকর্তা

0

এনএনবি : কামাল হোসেনের দল গণফোরামে যোগ দিয়েছেন সেনা ও বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত ১০ কর্মকর্তা।

তারা হলেন- সেনাবাহিনী অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট কর্নেল খন্দকার ফরিদুল আকবর, শেখ আকরাম আলী, মোহাম্মদ শহিদুল্লাহ, এএফএম নুরুদ্দীন, অবসরপ্রাপ্ত মেজর মাসুদুল হাসান, মো. এমরান, মো. বদরুল আলম সিদ্দিকী।

বিমান বাহিনীর কর্মকর্তারা হলেন অবসরপ্রাপ্ত স্কোয়াড্রন লিডার ফোরকান আলম খান, মো. হাবিব উল্লাহ ও মো. মাহমুদ।

একাদশ সংসদ নির্বাচনের ঠিক আগে সাবেক এই সামরিক কর্মকর্তারা গনফোরামে যোগ দিলেন। গণফোরাম সভাপতি কামাল হোসেন বিএনপিকে নিয়ে জোট বেঁধে এই নির্বাচনে অংশ নিচ্ছে।

গতকাল সোমবার বিকালে মতিঝিলে কামাল হোসেনের চেম্বারে গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী যোগদানকারীদের ফুল দিয়ে স্বাগত জানান।

সুব্রত চৌধুরী বলেন, “আমাদের সেনা ও বিমানবাহিনীর মোট ১০ জন প্রাক্তন কর্মকর্তা গণফোরামে যোগ দিয়েছেন। আমরা আপনাদের স্বাগত জানাই।

“এই যোগদানের মধ্য দিয়ে রাজনীতিতে আপনাদের নতুন যাত্রা শুরু হল। আমরা এক সাথে কাজ করব, দেশের কাজ করব।”

বর্তমান পরিস্থিতি তুলে ধরে তিনি বলেন, “এখন যে লড়াইটা হচ্ছে, সেটা হচ্ছে গণতন্ত্র পুনরুদ্ধার ও জনগণের ভোটাধিকার। আগামী ৩০ ডিসেম্বর যে নির্বাচনে আমরা অংশগ্রহন করছি, আমরা মনে করি বাংলাদেশে জন্য, এটা আমাদের জন্য একটা সর্বশেষ সুযোগ। এই পরিবর্তনের লড়াইয়ে অবশ্যই আমাদের জিততে হবে।”

গণফোরামের কেন্দ্রীয় নেতা জগলুল হায়দার আফ্রিক, আ ও ম শফিক উল্লাহ, মঞ্জুরুল ইসলাম পথিক ও জাতীয় ঐক্যফ্রন্টের মিডিয়া সমন্বয়ক লতিফুল বারী হামিম এসময় উপস্থিত ছিলেন।

কামাল হোসেনের উদ্যোগে গঠিত জাতীয় ঐক্যফ্রন্টে গণফোরাম ও বিএনপি ছাড়াও রয়েছে আ স ম রবের দল জেএসডি, মাহমুদুর রহমান মান্নার দল নাগরিক ঐক্য, আবদুল কাদের সিদ্দিকীর দল কৃষক, শ্রমিক, জনতা লীগ।

Share.

Leave A Reply