রেলব্রিজ থেকে পড়ে যুবকের মৃত্যু ভাঙ্গুড়ায়

0

স্টাফ রিপোর্টার : ভাঙ্গুড়ায় বড়াল রেলব্রিজ থেকে নিচে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। শনিবার সকালে বড়াল নদী থেকে তার মরদেহ উদ্ধার করে ডুবুরী দল। নিহত যুবকের নাম শিবলু হোসেন (২৮)। তিনি পাবনার চাটমোহর পৌর সদরের বড়শালিখা মহল্লার রফিকুল ইসলামের ছেলে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ জানায়, শিবলু দীর্ঘদিন যাবত ভাঙ্গুড়া পৌর শহরের রেললাইনপাড়ায় থাকতেন এবং বিভিন্ন ট্রেনে ভিক্ষা করতেন। শুক্রবার রাতে ভাঙ্গুড়া উপজেলার বড়াল রেলব্রিজের উপর বসেছিলেন শিবুল সহ কয়েকজন। এ সময় ট্রেন এসে পড়ায় তড়িঘড়ি করে নামতে গিয়ে অসাবধানতাবশত ব্রিজ থেকে নিচে বড়াল নদীতে পড়ে যায় শিবুল। রাতে খোঁজাখুঁজি করে না পেয়ে ডুবুরী দলকে খবর দেয় স্থানীয়রা।

রাজশাহী ডুবুরী দলের প্রধান মো: নুরুন্নবী জানান, খবর পেয়ে শনিবার সকাল সাড়ে ৯টায় রাজশাহী থেকে ডুবুরী দল ঘটনাস্থলে পৌঁছে। সকাল দশটায় উদ্ধার অভিযান শুরু হয়। দেড় ঘন্টা তল্লাসী চালানোর পর সকাল সাড়ে ১১টার দিকে নদী থেকে শিবলু’র মরদেহ উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গুড়া থানার ওসি মাসুদ রানা জানান, শিবলু নামের ওই যুবক মাথায় গুরুতর আঘাত পেয়ে পানিতে তলিয়ে যায়। মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

Share.

Leave A Reply