লীলারূপে শাহরুখকন্যাকে চান হর্ষবর্ধন!

0

এফএনএস বিনোদন: নতুন বছরে রুপালি পর্দা কাঁপাবেন বলিউডের তারকা-সন্তানরা, এমন আশা সবার। সদ্য বিদায়ী বছরে অভিনয়ে ক্যারিয়ার শুরু করেন কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুর ও সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান। আর জনপ্রিয় ফ্যাশনবিষয়ক সাময়িকী ভোগের প্রচ্ছদে জাদুকরিরূপে ধরা দিয়েছিলেন সুপারস্টার শাহরুখ খানের মেয়ে সুহানা খান। বি-টাউনে জোর গুঞ্জন, চলচ্চিত্রে অভিষেক হবে সুহানার।

শাহরুখকন্যার সঙ্গে অনেকেই কাজ করতে আগ্রহী, তাঁদের অন্যতম ‘মির্জা’ তারকা হর্ষবর্ধন কাপুর। জনপ্রিয় নির্মাতা-প্রযোজক করণ জোহর সঞ্চালিত চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ হর্ষবর্ধনকে জিজ্ঞেস করা হয়েছিল, তাঁর ‘রাম’ চরিত্রের পাশে ‘লীলা’ হিসেবে কাকে দেখতে চান। আর হর্ষবর্ধনের সাফ জবাব, সুহানা খান। এখানেই চমকের শেষ নয়। আর কোন অভিনেত্রীর সঙ্গে পর্দায় জুটি বাঁধার আগ্রহ হর্ষবর্ধনের? তাঁর জবাব, আলিয়া ভাট। ভবেশ জোশি পরিচালিত ‘সুপারহিরো’ সিনেমা দিয়ে দর্শককে তাক লাগিয়েছিলেন হর্ষবর্ধন কাপুর। যদিও বক্স অফিসে তেমন বাণিজ্য করতে পারেনি ছবিটি, তবু তাঁর পারফরম্যান্সে মুগ্ধ হয়েছেন দর্শক ও চিত্রসমালোচকরা। সামাজিক অবক্ষয়ের চিত্র তুলে ধরা হয় ছবিটিতে। বি-টাউনের সবার চোখ এখন সুহানা খানের দিকে। নামীদামি চিত্রপরিচালকরাও চান তাঁদের সিনেমায় সুহানাকে নিতে। তবে বাবা শাহরুখ খান বলেছেন, আগে অভিনয়ে প্রাতিষ্ঠানিক শিক্ষাপর্ব শেষ করবে সুহানা, এর পরই অভিষেকের কথা তোলা যাবে।

একটি সংবাদমাধ্যমকে শাহরুখ খান বলেন, ‘অভিনেতা হওয়ার প্রতি সুহানার ঝোঁক আছে। ছয় মাসের মধ্যে সে স্কুল শেষ করবে। এরপর অভিনয়ে প্রশিক্ষণের জন্য একটি শিক্ষা প্রতিষ্ঠানে তিন-চার বছরের কোর্সে ভর্তি হবে।’ ২০১৮ সালের আগস্ট সংখ্যায় জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ভোগের প্রচ্ছদকন্যা হন সুহানা। এরপর তাঁকে নিয়ে ব্যাপক আগ্রহ তৈরি হয় বিনোদন দুনিয়ায়। এর আগের বছর তাঁকে ল্যাকমে ফ্যাশন সপ্তাহেও দেখা গিয়েছিল। সম্প্রতি লন্ডনের থিয়েটারে একটি মঞ্চনাটকে অভিনয় করেছেন সুহানা খান। জুলিয়েটের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। মঞ্চে মেয়ের অভিনয়দক্ষতা দেখতে মুম্বাই থেকে লন্ডনে ছুটে যান শাহরুখ খান। সুহানার অভিনয়ে মুগ্ধ হয়েছেন, এ কথা নিজেই জানিয়েছিলেন শাহরুখ। সূত্র : ইন্ডিয়া টুডে।

Share.

Leave A Reply