২০১৯ : নতুন বছরে নতুন জুটি

0

এফএনএস বিনোদন: নতুন বছরে হিন্দি চলচ্চিত্র অঙ্গন দারুণ সময় কাটাবে বলেই মত এর সঙ্গে সংশ্লিষ্টদের। নতুন ধারণা, ভালো ভালো গল্প আর বিষয়বৈচিত্র্যের দাপট থাকবেÑমনে হচ্ছে এসব পুঁজি করেই এগোবে বছরটি। এ ছাড়া হিন্দি চলচ্চিত্রে দেখা যাবে নতুন জুটি। পর্দায় দর্শক স্বাদ পাবেন নতুন যুগলের রোমান্স। ব্যক্তিগত জীবনে জুটি হলেও রুপালি পর্দায় রোমান্সের সৌভাগ্য এখনো হয়নি রণবীর কাপুর ও আলিয়া ভাটের। তবে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় জুটি হয়েছেন তাঁরা। আর সেটি মুক্তি পাবে এ বছরই। বেশ কয়েক নতুন জুটির অপেক্ষায় বলিউড।

রণবীর-আলিয়া

অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিং চলাকালে প্রেমের গুঞ্জন শুরু হয় রণবীর কাপুর ও আলিয়া ভাটের। এটাই তাঁদের প্রথমবার জুটি বাঁধা। গত বছর তাঁরা বুলগেরিয়ায় শুটিং করতে যান। সোনম-আনন্দের বিয়ের অভ্যর্থনা পার্টিতে প্রথম তাঁদের একসঙ্গে দেখা যায়। সেই থেকে গুঞ্জন চরমে। পরে আলিয়ার বাবা চিত্রনির্মাতা মহেশ ভাট তাঁদের সম্পর্কের খবর নিশ্চিত করেন। এবারের ইংরেজি নতুন বছরটি রণবীরের পরিবারের সঙ্গে উদযাপন করেছেন আলিয়া। অফ-স্ক্রিনের রসায়ন অন-স্ক্রিনে দেখবেন দর্শক এবার।

নওয়াজুদ্দিন-অথিয়া

২০১৯ সালের সবচেয়ে কৌতূহলের জুটি ব্যতিক্রমী ছবিতে অভিনয়ের জন্য খ্যাত নওয়াজুদ্দিন সিদ্দিকি ও ‘হিরো’ অভিনেত্রী অথিয়া শেঠি। বলিউডের অ্যাকশন তারকা সুনীল শেঠির কন্যা অথিয়া। দেবমিত্র হাসান পরিচালিত ‘মতিচুর চানাচুর’ সিনেমায় জুটি বেঁধেছেন নওয়াজুদ্দিন-অথিয়া। বড় পর্দায় এ যুগলকে একসঙ্গে দেখাটা দারুণ উপভোগের হবে।

বিক্রান্ত-দীপিকা

বলিউডের নতুন জুটি দীপিকা পাড়ুকোন ও বিক্রান্ত ম্যাসে। প্রথমবারের মতো এই দুজনকে দেখা যাবে মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাক’ ছবিতে। অ্যাসিড সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগরওয়ালের জীবনীভিত্তিক সিনেমা ‘ছপাক’। এ সিনেমায় লক্ষ্মীর জীবনসংগ্রাম ফুটিয়ে তোলা হবে। অভিনয়ের পাশাপাশি এ ছবিটি প্রযোজনাও করছেন ‘পদ্মাবত’ তারকা দীপিকা।

সুশান্ত-শ্রদ্ধা

‘কেদারনাথ’ তারকা সুশান্ত সিং রাজপুত ও ‘স্ত্রী’ তারকা শ্রদ্ধা কাপুর প্রথমবারের মতো বড় পর্দার জুটি হচ্ছেন। ‘ছিচোড়ি’ সিনেমায় তাঁদের রোমান্স দেখবেন দর্শক। এরইমধ্যে এই সিনেমার ট্রেইলার মুক্তি পেয়েছে। দর্শক তাঁদের দেখার জন্য মুখিয়ে আছেন।

রণবীর-আলিয়া

রণবীর সিং ও আলিয়া ভাট বেশ কয়েকটি বাণিজ্যসফল সিনেমার অভিনেতা। জয়া আখতার পরিচালিত ‘গাল্লি বয়’ সিনেমায় জুটি বেঁধেছেন তাঁরা। নতুন বছরে তাঁদের পর্দার রোমান্স দেখবেন দর্শক। এক র্যাপ শিল্পীর জীবনের সত্য ঘটনা অবলম্বনে সাজানো হয়েছে চিত্রনাট্য।

শহিদ-কিয়ারা

সন্দীপ ভঙ্গ পরিচালিত জনপ্রিয় তেলেগু চলচ্চিত্র ‘অর্জুন রেড্ডি’র রিমেকে জুটি বেঁধেছেন শহিদ কাপুর ও কিয়ারা আদভানি। এ সিনেমার নতুন নাম ‘কবির সিং’। এ ছবিও পরিচালনা করেছেন সন্দীপ। প্রেমিকার অন্যত্র বিয়ের পর ভেঙে পড়া প্রেমিক আর তার মদারু হয়ে ওঠার গল্প এ সিনেমা।

সুশান্ত-ভূমি

শ্রদ্ধা কাপুর ছাড়াও প্রথমবারের মতো ভূমি পেড়নেকারের সঙ্গে জুটি বাঁধছেন সুশান্ত সিং রাজপুত। অভিষেক চাউবে পরিচালিত ‘সোঁচিরিয়া’ সিনেমায় প্রথমবার একসঙ্গে কাজ করছেন এই দুই অভিনেতা। নতুন বছরে তাঁদের দেখার অপেক্ষায় দর্শক। সূত্র : ডিএনএ।

Share.

Leave A Reply