পুলিশ লাইনের সাবেক আর আই ইয়াকুব আলী রকিতের ইন্তেকাল

0

স্টাফ রিপোর্টার : জেলা পুলিশ লাইনের অবসরপ্রাপ্ত আর আই ইয়াকুব আলী রকিত গতকাল বিকাল পাঁচটায় চিকিৎসাধীন থাকা অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে……..রাজেউন)। মৃত্যুকালে বার বয়স হয়েছিলো ৭০ বছর। তিনি সাঁথিয়া উপজেলার গৌরীগ্রামের মরহুম তমিজ উদ্দিনের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ৩ মেয়ে, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে এলাকায়। তিনি সাঁথিয়ার জোরগাছা ডিগ্রী কলেজের প্রভাষক ও সাঁথিয়া প্রেসক্লাবের সহ সভাপতি জালাল উদ্দিনের চাচা।

এদিকে পুলিশের সাবেক আর আই ইয়াকুব আলী রকিতের মৃত্যুতে জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম পিপিএম গভীর শোক প্রকাশ করেছেন। শোক বার্তায় পুলিশ সুপার বলেন, সদালাপী ও পেশাগত নিষ্ঠাবান আর আই রকিতের মৃত্যুতে জেলা পুলিশ গভীরভাবে শোকাহত। তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে আজ সকাল এগারোটায় গৌরীগ্রাম সিনিয়র মাদ্রাসা মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে তাকে স্থানীয় গোরস্থানে দাফন করা হবে। সকলকে নামাজে জানাজায় শরিক হতে পারিবারিকভাবে অনুরোধ জানানো হয়েছে।

Share.

Leave A Reply