টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ ছিনতাইকারীদের মারধরে যুবক আহত চাটমোহরে

0

স্টাফ রিপোর্টার : চাটমোহরে যুবককে মারধর করে ব্যাগভর্তি টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। ছিনতাইকারীদের মারধরে আহত যুবককে ভর্তি করা হয়েছে হাসপাতালে। রোববার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে চাটমোহর জারদিস মোড়-মান্নাননগর সড়কের জাবরকোল স্কুলের সামনে এ ঘটনা ঘটে। আহত যুবক সোহেল রানা (২০) উপজেলার গুনাইগাছা ইউনিয়নের জালেশ্বর গ্রামের আওয়াল হোসেনের ছেলে।

আহত সোহেল রানা জানান, সে চাটমোহর জারদিস মোড় এলাকার কাওসার এন্টারপ্রাইজের সরবরাহকারী হিসেবে কাজ করে। রোববার সকালে সোহেল রানা মির্জাপুর, অষ্টমনিশা, হান্ডিয়ালসহ বিভিন্ন স্থানে মালামাল সরবরাহ করে। সন্ধ্যায় সে ইঞ্জিনচালিত ভুটভুটিতে চাটমোহরে ফিরছিল। পথিমধ্যে জারদিস মোড়-মান্নাননগর সড়কের জাবরকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ৩ জন অজ্ঞাতনামা যুবক গাড়ির পথরোধ করে টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় বাধা দিলে ছিনতাইকারীরা সোহেলকে লাঠি দিয়ে বেধড়ক মারধর করে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ছিনিয়ে নেয়া ব্যাগে ২৫ হাজার টাকা ছিল বলে দাবি আহত সোহেলের।

এ বিষয়ে চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) শরিফুল ইসলাম জানান, হাসপাতালে আহত যুবকের কাছে পুলিশ পাঠিয়ে ঘটনা জানা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share.

Leave A Reply