ভোরে উঠে দেখতে হবে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ

0

এফএনএস স্পোর্টস: বৃষ্টি বাধা না এলে ৮ ফেব্রুয়ারি শেষ হচ্ছে বিপিএল। ক্রিকেটারদের ব্যস্ততা অবশ্য এতেও কমছে না। আগামি সপ্তাহেই শুরু হচ্ছে বাংলাদেশের নিউজিল্যান্ড সফর। ৩ ওয়ানডে ও ৩ টেস্টের এই সফরের দল এরই মাঝে ঘোষণা করা হয়েছে। ১৩ ফেব্রুয়ারি নেপিয়ারের ওয়ানডে দিয়ে শুরু হচ্ছে ২০১৯ সালে বাংলাদেশের আন্তর্জাতিক ক্রিকেট সূচি। নিউজিল্যান্ড সিরিজ বলেই সময়সূচি বাংলাদেশের দর্শকের জন্য সুবিধাজনক নয়। সিরিজের প্রথম ম্যাচটিই শুধু বাংলাদেশ সময় সকাল ৭টায় শুরু হবে। বাদবাকি সব ম্যাচই শুরু হবে ভোর রাত ৪টায়। তাই বাংলাদেশের খেলা দেখতে চাইলে কাক পক্ষী জাগার আগেই জেগে উঠে চোখ কচলে টিভির সামনে বসতে হবে।

বাংলাদেশের ওয়ানডে দল

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, শফিউল ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন ও নাঈম হাসান।

বাংলাদেশের টেস্ট দল

সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সাদমান ইসলাম, মুমিনুল হক, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, ইবাদত হোসেন, আবু জায়েদ, খালেদ আহমেদ ও নাঈম হাসান।

নিউজিল্যান্ড সফরের সূচি

ওয়ানডে সিরিজ

১৩ ফেব্রুয়ারি            ১ম ওয়ানডে, নেপিয়ার           সকাল ৭টা

১৬ ফেব্রুয়ারি           ২য় ওয়ানডে, ক্রাইস্টচার্চ        ভোর ৪টা

২০ ফেব্রুয়ারি           ৩য় ওয়ানডে, ডানেডিন          ভোর ৪টা

টেস্ট সিরিজ

২৮ ফেব্রুয়ারি-৪ মার্চ            ১ম টেস্ট, হ্যামিল্টন    ভোর ৪টা

৮-১২ মার্চ        ২য় টেস্ট,         ওয়েলিংটন      ভোর ৪টা

১৬-২০ মার্চ     ৩য় টেস্ট,        ক্রাইস্টচার্চ       ভোর ৪টা

Share.

Leave A Reply