ওয়ার্ড কৃষকলীগের সদস্য খায়রুল হত্যা চর শিবরামপুরে

0

স্টাফ রিপোর্টার : পুর্ববিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চর শিবরামপুর এলাকায় খায়রুল ইসলাম (৫৩) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। গতকাল বৃহস্পতিবার বিকাল সোয়া চারটার দিকে এ ঘটনা ঘটে। নিহত খাইরুল সদর উপজেলার চর শিবরামপুর গ্রামের মৃত সাবের আলীর ছেলে। তিনি ঠিকাদারী করতেন ও হেমায়েতপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড কৃষকলীগের সদস্য ছিলেন।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, ঘটনার সময় চর শিবরামপুর স্লুইচগেটের অদুরে জলাশয়ে মাছ ধরতে যান খায়রুল ইসলাম। এ সময় পুর্ববিরোধের জেরে প্রতিপক্ষের লোকজন তাকে এলোপাথারী কুপিয়ে হত্যার পর পালিয়ে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠায়। কারা, কি কারণে খায়রুলকে হত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। এদিকে জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক ও এডওয়ার্ড কলেজের সাবেক জিএস তৌফিকুল আলম তৌফিক জানান, খায়রুল কৃষকলীগকে সংগঠিত করার জন্য কাজ করছিলেন। এলাকার মাদক ব্যবসায়ীদের সাথে তার বিরোধ চলছিলো। স্থানীয় মাদক ব্যবসায়ীদের অপকর্মের প্রতিবাদ করার কারনেই খায়রুলকে হত্যার শিকার হতে হয়েছে বলে তিনি ঘটনার পরে স্থানীয়দের কাছ থেকে জানতে পেরেছেন। এলাকায় সম্প্রতি একটা মাদক বিরোধী কমিটি হয়েছিলো, সেই কমিটিতে সদস্য ছিলেন তিনি। এদিকে জেলা কৃষকলীগের পক্ষ থেকে জেলা শাখার সভাপতি শহিদুর রহমান শহিদ ও সাধারন সম্পাদক তৌফিকুল আলম তৌফিক, হেমায়েতপুর ইউনিয়ন কৃষকলীগের নেতৃবৃন্দ যথাক্রমে আবুল কালাম আজাদ, রওশন আলী, আব্দুস সেলিম, হাসিবুল ইসলাম, রাজু হোসেন,সিরাজুল ইসলাম প্রমূখ হেমায়েতপুর ইউনিয়ন কৃষকলীগের সদস্য খায়রুল হত্যাকান্ডের তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।

Share.

Leave A Reply